The news is by your side.

আওয়ামী লীগ নেতা আমির হোসেন বেপারীর অকাল মৃত্যু,আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে শোকের ছায়া

0

Get real time updates directly on you device, subscribe now.

জালাল উদ্দিন মোহাম্মদ জনিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রনেতা, বজ্রযোগিনী ইউনিয়নের কৃতিসন্তান আমির হোসেন বেপারি(৪০) আজ দুপুর ০২টায় ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে পপুলার হাসপাতালে লাইভ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরন করেন (ইন্না— —- রাজেউন) তার মৃত্যুর খবরে নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে, মৃত্যুকালে তিনি  স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে যান ।

আমির হোসেন বেপারীর অকাল মৃত্যুতে এক শোকবার্তায় মুন্সীগঞ্জ জেলা আওয়ামী সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন গভীর শোক প্রকাশ করে বলেন আমরা একজন সৎ চরিত্রবান আদর্শিক রাজনীতিবিদকে অকালে হারালাম, আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কমনা করি এবং মরহুমের শোক সন্ত্রাপ পরিবারের প্রতি সমব্যদনা প্রকাশ করছি, মহান আল্লাহতায়ালা যেন তাকে বেহেশত নসীব করেন ।

আমির হোসেন বেপারীর মৃত্যুতে আরও শোক প্রকাশ করেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ আনিছ উজ্জামান আনিছ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজি আফছার উদ্দিন ভূঁইয়া আফছু, সাধারন সম্পাদক সামছুল কবির মাষ্টারসহ প্রমুখ নেতৃবৃন্দ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.