The news is by your side.

এক মাসের মধ্যে ওয়ার্ড থেকে জেলা পর্যন্ত সম্মেলনের সিদ্ধান্তঃ ওবায়দুল কাদের

0

Get real time updates directly on you device, subscribe now.

অনলাইন নিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তৃণমূল পর্যায়ে একটি শক্তিশালী দল নিয়ে মুজিববর্ষ পালন করতে চাই। তিনি বলেন, যেসব জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডে এখনো সম্মেলন হয়নি সেসব জায়গায় সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, সম্পাদকমণ্ডলীর সভায় আগামী এক মাসের মধ্যে বিষয়ভিত্তিক সম্পাদকীয় উপ-কমিটি গঠন করে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের ফেব্রুয়ারি থেকে মেয়াদোত্তীর্ণ জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির কাউন্সিল করার নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়াও মুজিববর্ষ উপলক্ষে আওয়ামী লীগ একটি চমৎকার স্মরণিকা প্রকাশ করবে। স্মরণিকার জন্য লেখা সংগ্রহের কাজ চলছে। প্রবীণ নেতাদের সংবর্ধনা দেয়া হবে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। এছাড়া একুশে ফেব্রুয়ারি এবং ৭ মার্চের কর্মসূচি নিয়ে বৈঠকে আলোচনা হয়। তিনি বলেন, মুজিববর্ষের বিষয়েও বৈঠকে আলোচনা হয়েছে। মুজিববর্ষের কর্মসূচি পালনে সাংগঠনিকভাবে প্রস্তুত থাকতে তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, মির্জা আজম, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমূখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: