The news is by your side.

এবার মা-বাবা করোনায় আক্রান্ত সন্তানকে রাতের অন্ধকারে ফেলে গেলেন বাঁশঝাড়ে।

0

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ ভিপি বুলবুল খান<ক‌রোনায় নির্মমতাঃ এবার জন্মদাতা ‘মা-বাবা করোনায় আক্রান্ত সন্তানকে কিছু টাকা, পানি এবং পাউরুটি দিয়ে রাতের অন্ধকারে ফেলে গেলেন বাঁশঝাড়ে।

রাতের অন্ধকারে ফেলে গেলেন বাঁশঝাড়ে

“প্রতিদিনের মতোই ফজরের সালাত শেষ করে হাঁটছিলেন এক বিদুষী বৃদ্ধ মা। হঠাৎ দূরে কাপড় মোড়ানো কি একটা যেন তার দৃষ্টিগোচর হল। দেখতে পেলেন একজন কিশোর মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। উনি প্রতিবেশীদের মাধ্যমে স্থানীয় প্রশাসনকে অবগত করলো। উপজেলা প্রশাসনের তড়িৎ হস্তক্ষেপে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সহযোগিতায় দ্রুত এম্বুলেন্স এনে ১৪ বছরের এই বালককে নেয়া হয় কাশিয়ানী হাসপাতালে।’তার সাথে কথা বলে জানা যায় যে তার নাম রাকিব, পিতার নাম – কাওসার শেখ, গ্রাম- মল্লিকপুর, উপজেলা- লোহাগড়া। তার জন্মদাতা মা-বাবা গভীর রাতে তাকে এ বাঁশঝাড়ে রেখে যায়।ছেলেটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
আমরা ছেলেটির আশু রোগমুক্তি কামনা করছি।আল্লাহ তুমি ছেলেটিকে দ্রুত করোনা মুক্ত করে দাও এবং তাকে নেক হায়াত দান করুন। ছেলেটিকে উদ্ধার কাজে সহযোগীতা প্রদানকারী সংশ্লিষ্ট সকলকে আন্তরিক মোবারকবাদ।ক‌রোনা সম্পর্কিত সকল কুসংস্কার থে‌কে আমা‌দের বের হ‌য়ে আস‌তে হ‌বে। ডাক্তা‌রের পরাম‌র্শে ঘ‌রে ব‌সে ক‌রোনার প্রাথ‌মিক চি‌কিৎসা প্রদান সম্ভব, এ বিষ‌য়ে গ্রা‌মে গ‌ঞ্জে ব্যাপক প্রচ‌ারণা চালা‌নো জরুরী।

(এডিশনাল পুলিশ কমিশনার সিএমপি জনাব এস এম মোস্তাক আহমেদ খান এবং জনাব সা‌দেক দেওয়ান এর পোস্ট থে‌কে) ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.