The news is by your side.

করোনায় মারা গেলেন ফেনী জেলা আ’লীগ সভাপতি,মুন্সীগঞ্জ জেলা আ’লীগ লীগ সভাপতির শোক প্রকাশ

0

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় প্রতিনিধিঃ ২৮জুন২০২০, ভয়াবহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবীণ আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা আকরামুজ্জমান (৭৫)।

রোববার ২৮ জুন, ভোর ৬টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমওইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি গত ১৯ জুন সন্ধ্যায় তিনি সিএমএইচে ভর্তি হন। সেখানে তিনি করোনা পজেটিভ শনাক্ত হয়।

করোনায় মারা গেলেন ফেনী জেলা আ’লীগ সভাপতি,মুন্সীগঞ্জ জেলা আ’লীগ লীগ সভাপতির শোক প্রকাশ

যুক্তরাজ্য অবস্থানরত তার ছোট ছেলে সিনিয়র সহকারী জজ সাইদুজ্জামান শরীফ দেশে আসার পর মরহুমের নামাজে জানাজার সময় নির্ধারিত হবে।

এদিকে ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জমান এর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সাধারন সম্পাদক, সড়ক ও যোগাযোগ মন্ত্রী এম.ওবায়দুল কাদের এম.পি।

ফেনী জেলার এ বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান এক শোক বার্তায় বলেন প্রবীণ রাজনীতিবিদ ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জমান ছিলেন একজন ভাল মনের মানুষ, তিনি মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে অনন্য অবদান রেখেছেন, তার সাথে আমাদের ব্যক্তিগত সম্পর্ক ছিল, তিনি সবসময় জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থাবান ও বিশ্বাসী ছিলেন, তার মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি এবং মরহুমের শোক সন্ত্রাপ পরিবারের প্রতি সব ব্যদনা জানাই, মহান আল্লাহতায়ালা যেন তাকে বেহেশত নসীব করেন। সম্পাদক, চেতনায় একাত্তর

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.