The news is by your side.

করোনা ভাইরাস আতংকঃ মুন্সীগঞ্জ জেলা সিল করে দেওয়া হল

0

Get real time updates directly on you device, subscribe now.

অনলাইন নিউজঃ  পার্শ্ববর্তী ঢাকা, নারায়ণগঞ্জ জেলায় করোনা ভাইরাসে ছড়িয়ে পরায় এবং ব্যাপক বিস্তার লাভ করায় ১১এপ্রিল,শনিবার মুন্সীগঞ্জের জেলা সিল করে দেয়া হয়েছে।সকল প্রবেশের ্পদ বন্ধ করে দেয়া হয়েছে। ঢাকা মাওয়া রোড বন্ধ করে দেয়া হয়েছে। গজারিয়ার মেঘনা মোহনায় নৌযান দিয়ে ব্যারিকেড দিয়ে রেখেছে নৌপুলিশ।
মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জরুরি সভা শেষে সাংবাদিকদের জানান, গত চারদিন ধরেই মুন্সীগঞ্জ একরকম লকডাউন।‘লকডাউন ‘ শব্দটি ব্যবহার না করা হলেও পুরো জেলা এমনকি ইউনিয়ন থেকে ইউনিয়নের যোগাযোগও বন্ধ রাখা হয়েছে। আর সন্দেহভাজন ১০ করোনা রোগী প্রাথমিকভাবে সনাক্ত হওয়ার পর শনিবার পুরো জেলাই সিল করে দেয়া হয়েছে। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দু’জন স্বাস্থ্যকর্মী সংক্রামিত হওয়ায় সেখানকার স্বাস্থ্য সেবা খুবই সিমিত হয়েগেছে। তবে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী এখনকার স্বাস্থ্যসেবা স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনা হবে। জেলা প্রশাসক বলেন, এখন সকলের প্রতি অনুরোধ-“সবাই ঘরে থেকে নিজেদের ও অন্যদের সুরক্ষা করি।”।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলাকে ‘লকডাউন’ ঘোষণা করা ব্যাংকসেবাসহ অনেক রকমের সেবা বন্ধ হয়ে যাবে। এসব নানা কিছু বিবেচনা করে ‘লকডাউন’ ঘোষণা না করে পুরো জেলাকে সিলা করা হয়েছে। তবে জরুরী কাজে ব্যবহারকৃত যানবাহন মুন্সীগঞ্জ শ্রীনগর রোডে চলাচল করবে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.