The news is by your side.

জননেতা মোঃমহিউদ্দিন এর বিরুদ্ধে অপপ্রচার, তৃণমুল আওয়ামী লীগের প্রতিবাদ

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগ অধীন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মহিউদ্দিনের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে টঙ্গীবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে টঙ্গীবাড়ী উপজেলার কে-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলদী বাজারে মানববন্ধন ও মানব বন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয় ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক।
মানববন্ধনকরীরা বলেন, মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সুংগঠিত রয়েছে। বিএনপি-জামাতের পন্থী একটি মহল তার বিরোদ্ধে অপ-প্রচার করে মূলত জেলা আওয়ামীলীগের দূর্নাম ও ওয়ার্ড ও ইউনিয়ন সম্মেলন বানচাল করার অপচেষ্টা করে যাচ্ছে, জেলার তৃনমূল সহ সর্ব পর্যায়ের নেতাকমীরা এর তীব্র নিন্দা জানায়। এছাড়াও অপ-প্রচারকারীদের অতিদ্রুত সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান মানববন্ধন কারীরা।
ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহ আলম মাদবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ হালদারের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আনিছুর রহমান , উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কবির লাকুরিয়া, ছাত্রলীগের সভাপতি আলম সরদার, সাধারণ সম্পাদক জনি হালদার, শ্রমিকলীগের সভাপতি সানায়োর হোসেন সরদার, ০৯ ওয়ার্ড আ’লীগ সভাপতি ফজলুল হক, আব্দুল হালিম মাষ্টার, মোজাম্মেল হোসেন, দেলোয়ার হোসেন, মোঃ ইউসুফ বেপারী, রিপন বেপারী, আওলাদ হোসেন, তোফাজ্জল হোসেন, আলী হোসেন শিকদার, সাধারণ সম্পাদক ছমিদ গাজী, কবির শেখ, আবুু বক্কর, মোঃ শরীফ হোসেন, কুলসুম বেগম, হাসান শৈয়াল, আনোয়ার ইসলাম খোকন, বাচ্চু শেখ, মজিবুর রহমান খান প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.