The news is by your side.

জাতীয় শোক দিবসে চেতনায় একাত্তরের দোয়া মাহফিল ও কর্মহীন ও বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরন

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ ১৫.০৮.২০২০, ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মিরকাদিম পৌর মেয়য় শহিদুল ইসলাম শাহীন এর ব্যবস্থাপনায় চেতনায় একাত্তর স্থানীয় বস্তিবাসী, কর্মহীন ও বন্যার্ত দুই হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে।

চেতনায় একাত্তর সম্পাদক, মুন্সী গঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ এর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, আরও উপস্থিত থাকেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহাম্মেদ, চেতনায় একাত্তর সম্পাদক মণ্ডলীর সদস্য সৈয়দ মুখলেসুর রহমান, মিরকাদিম পৌর আওয়ামী লীগ নেতা শাহ আলম মৃধা, মানব উন্নয়ন সমাজ কল্ল্যান যুব পরিষদের কামরুল ইসলাম জাহাঙ্গীর, মোজাম্মেল হক, সৌরব আহাম্মেদ জনি, সজিব মাতাব্বর, মুক্তার পাটোয়ারী, সাওন আহাম্মেদ জুম্মান, মেহেদি হাসান,  মহসিন হক, জাহিদ হাসান, রুবেল, শিমু সহ প্রমুখ  ব্যাক্তিবর্গ।

জাতীয় শোক দিবসে চেতনায় একাত্তরের দোয়া মাহফিল ও কর্মহীন ও বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরন

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন আমার ব্যবস্থাপনায় মিরকাদিম পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি স্পটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরন করা হচ্ছে। আমি অসুস্থ্য থাকায় সবগুলো স্পটে উপস্থিত থাকতে পারি নাই, তবে মোবাইলের মাধ্যমে দিক নির্দেশনা প্রদান করেছি, সব স্পটেই শান্তিপুন্নভাবে শোক দিবস পালন করা হচ্ছে। মেয়র মহোদয় উপস্থিত মানুষের মাঝে খাবার বিতরনের মাধ্যমে খাবার বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.