The news is by your side.

দুই বাংলার দর্শকদের কাঁদিয়ে চলে গেলেন অভিনেতা তাপস পাল

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ পশ্চিম বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা তাপস পার মারা গেলেন, টলিউডের জনপ্রিয় অভিনেতা ও সাবেক সাংসদ তাপস পাল আর নেই। ভারতের মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার ভোররাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই জনপ্রিয় অভিনেতা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬১ বছর। তাপস পাল দুই বাংলার সমান জনপ্রিয় অভিনেতা ছিলেন, তিনি তার অভিনয়ের জনপ্রিয়তা সমভাবে ধরে রেখেছিলেন।তার মৃত্যুতে দুই বাংলার মানুষই শোকে মুহ্যমান হয়ে পরে।

তাপস পালের উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘সাহেব’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘পারাবত প্রিয়া’, ‘ভালোবাসা ভালোবাসা’। ‘সাহেব’ ছবিটির জন্য তাপস পাল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান ১৯৮১ সালে। বাংলার পাশাপাশি তাপস পাল অভিনয় করেছেন হিন্দি ছবিতেও। মাধুরী দীক্ষিতের বিপরীতে অভিনয় করেছেন ‘অবোধ ছবিতে’। রাখী গুলজারের সঙ্গেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। 

রুপোলি পর্দার নায়ক থেকে সংসদের গণ্ডিতে। ২০০৯ সালে মোড় ঘুরে যায় তাপস পালের অভিনেতা জীবনে। ওই বছর রাজ্যের শাসক দল তৃণমূলের টিকিটে কৃষ্ণনগর থেকে জিতে সাংসদ হন তাপস পাল। নানা মন্তব্যকে ঘিরে বিতর্কেও জড়িয়ে  পড়েছিলেন তিনি। সেই সঙ্গে রোজভ্যালি কাণ্ডে যুক্ত থাকার অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। তাকে গ্রেফতারও করে সিবিআই। শেষ পর্যন্ত অভিনয়ের চেনা জগতেও ফিরতে চেয়েছিলেন তিনি। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় ফিরতে পারেননি তার চেনা রুপোলি পর্দায়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.