The news is by your side.

দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে মিরকাদিম

0

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপনের সোনার বাংলাদেশ বিনির্মাণের মাধ্যমে সাধারন মানুষ মুখে হাঁসি ফুটাতে দেশরত্ন শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে সম্মানজনক আসনে আসিন। দেশ উন্ননের মহা সোপানে দ্রুত এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়নের এই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জের জেলাধিন মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনএর নেতৃত্বে মিরকাদিম পৌরসভা একটি আধুনিক পৌরসভায় উপনিত। পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন পৌরসভার উন্ননের কাজকে আরও দ্রুত এগিয়ে নেওয়া লক্ষ্যে পৌরসভার ৯নং ওয়ার্ডের উন্নয়ন বঞ্চিত চরাঞ্চল তিলার্দী এলাকায় ২কোটি ৭৭লক্ষ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্ধোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, পৌরবাসীর সুখ দুঃখের সঙ্গী হয়ে তাদের ভাগ্যান্নয়নের মাধ্যমে স্বপ্নপূরণে কাজ করাই আমার জীবনের মূল লক্ষ্য।

আর এ লক্ষ্য পূরণে সকল মেধা, পরিশ্রম দিয়ে সব সময় সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চাই ।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উত্তরে বলেন, এ প্রকল্পে আরসিসি রাস্তা ও ড্রেনসহ প্রায় ৯শ মিটার দীর্ঘ এই সড়কের প্রস্থে হচ্ছে ২০ফিট।অপর দিকে স্থানীয় এলাকাবাসীর দীর্ঘ দিনে আকাঙ্খিত স্বপ্নের রাস্তাটির নির্মান কাজ উদ্ধোধন হওয়ায়  স্থানীয় এলাকাবাসীর মাঝে ব্যাপক আনন্দ, উৎসাহ দেখা দেয়া যায়।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন সহকারী প্রকৌশলী আমজাদ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আতিকুল হক, কাউন্সিলর আবু তাহের, আব্দুল মজিদ মিয়া, হারুন রশিদ, মহিলা কাউন্সিল নুরজাহান শিল্পি, সানোয়ারা বেগমসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: