The news is by your side.

নব্য-হাইব্রিড আওয়ামী লীগাররা আওয়ামী লীগকে হাইজ্যাক করেছে: কবরী

0

Get real time updates directly on you device, subscribe now.

সাহারা বেগম কবরী

ডেস্ক নিউজঃ নব্য,হাইব্রিড আওয়ামী লীগাররা আওয়ামী লীগকে হাইজ্যাক করেছে বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র অভিনেতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী।বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষে বুধবার জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সারাহ বেগম কবরী বলেন, আওয়ামী লীগে যেমন নব্য আওয়ামী লীগার আবিষ্কৃত হয়েছে তারা আওয়ামী লীগকে হাইজ্যাক করেছে। তেমনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নামে নব্য বঙ্গবন্ধু প্রেমিক হয়েছে। প্রতিষ্ঠালগ্নে এই সংগঠনে তারা ছিল না, তারা এখন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নাম ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠান করছে এবং বঙ্গবন্ধুপ্রেমিক সাজার চেষ্টা করছে। তিনি বলেন, ’৭৬ সালে যখন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গঠন করা হয় তখন তারা কোথায় ছিলেন? আওয়ামী লীগের দুঃসময়ে দুর্দিনে তাদের চেহারা দেখা যায়নি। কেউ জিয়াউর রহমানপ্রেমিক ছিলেন, কেউ এরশাদপ্রেমিক ছিলেন, যখন যে দল ক্ষমতায় যায় তখন সেই দলের প্রেমিক হয়ে যায়, তাদের ভক্ত হয়ে যায়। এদের সম্পর্কে সাবধান থাকতে হবে। কবরী বলেন, এ সংগঠনের প্রতিষ্ঠালগ্নের যে চারজন সদস্য এখনও বেঁচে আছি, তারা আমাদের সঙ্গেই আছে। আপনাদের যদি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট করার ইচ্ছা জাগে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য। নাম ব্যবহার করে কেউ নেতা হওয়ার চেষ্টা করবেন না।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.