The news is by your side.

নৌকার নির্বাচন করায় চার মেয়াদের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতিকে পদ থেকে বাদ দেওয়ার অভিযোগ

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ টঙ্গিবাড়ি উপজেলার অন্তর্গত আইরল ইউনিয়নের ০৬ নাম্বার ওয়ার্ডের চার বারের নির্বাচিত সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা মতিউর রাহমান বেপারীকে উক্ত ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদ থেকে বাদ দিয়ে পকেট কমিটি করায় তিনি তীব্র প্রতিবাদ জানিয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি ও মনিটরিং কমিটি বরাবর অভিযোগ পত্র প্রদান করেন।

এই বিষয় তিনি বলেন আমাদের পরিবারের সকলে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, কোন ভয় ভীতি হুমকি ধমকি কখনো আমাদের নৌকার নির্বাচন থেকে বিরত রাখতে পারেনি।আমি বঙ্গবন্ধুর একজন সাধারন কর্মী ছিলাম, বিভিন্ন সভা সমাবেশে বঙ্গবন্ধুর সাথে মিলিত হয়েছি বঙ্গবন্ধুর সাথে হাত মিলিয়েছি। বঙ্গবন্ধুকে খুনিরা হত্যা করার পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী হয়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম এবং সভা-সমাবেশে লোকজন নিয়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছি।

সম্প্রতি উপজেলা পরিষদ নির্বাচনে টঙ্গিবাড়ি উপজেলায় আওয়ামী লীগ প্রার্থীর নৌকার মার্কার পক্ষে নির্বাচন করার আমাকে আইরল ইউনিয়নের ০৬ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বাদ দেওয়ার চক্রান্ত চলছে। আমি ১৯৯৬ সাল থেকে চার মেয়াদে উক্ত ওয়ার্ডের সভাপতির দায়িত্ব পালন করছি। আমার পরিবারের অর্থাৎ বংশের সকলে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। বর্তমান টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হাওলাদার ভুতু, তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস মার্কা নিয়ে নির্বাচন করে জয়ী হন। আমাকে বাদ দেওয়ার বিষয় তার নিকট অভিযোগ করেও কোন সমাধান না পাওয়ায় আমি জেলা আওয়ামী লীগ সভাপতি এবং মনিটরিং কমিটির শরনাপন্ন হই, মনিটরিং কমিটির চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এই বিষয় বলেন তিনি উভয় পক্ষের সাথে আলোচনা করে এর একটা সুন্দর সমাধান করে দিবেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: