The news is by your side.

নৌকার বিরুদ্ধে কাজ করলে তাকে আর কখনো নৌকায় মনোনয়ন দেওয়া হবে না

0

Get real time updates directly on you device, subscribe now.

আওয়ামী লীগের দলীয় নীতিনিদ্ধারণী সভায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে অংশ নেওয়া নেতাদের দলীয় পদ বঞ্চিত করা হবে , আগামীতে দলীয় পদ বা মনোনয়নে দেওয়া হবে না এমনকি দল থেকে আজীবন বহিস্কার করা হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

আওয়ামী লীগের দলীয় নীতিনিদ্ধারণী সভায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে অংশ নেওয়া নেতাদের দলীয় পদ বঞ্চিত করা হবে , আগামীতে দলীয় পদ বা মনোনয়নে দেওয়া হবে না এমনকি দল থেকে আজীবন বহিস্কার করা হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

ইতিমধ্যে লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীদের বিপক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেয়া নেতাদের বহিষ্কার করা হয়েছে । ইতোমধ্যে এক স্বতন্ত্র প্রার্থীসহ দলীয় বেশ কিছু নেতাকে নৌকার পক্ষে আনতে না পেরে পদ থেকে অব্যাহতি, বহিষ্কার ও কমিটি বিলুপ্ত করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর সদরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ কে এম সালাহ উদ্দিন টিপুর (দোয়াত কলম) নির্বাচন করায় ১৬ মার্চ আওয়ামী লীগের চার নেতাকে অব্যাহতি দেয়া হয়। টিপু উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি। এখানে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সদরের উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী (নৌকা)।

অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন- সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন হোসেন, শাকচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকবুল হোসেন সেলিম ও ২ নম্বর ওয়ার্ড সহ-সভাপতি বজলু হক বেপারী।

এদিকে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারের (মোটর সাইকেল) পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় ১৮ মার্চ আওয়ামী লীগের ছয় নেতাকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.