The news is by your side.

বিদ্রোহীরা কখনও দলের সদস্যপদ পাবে না-পাবেনা দলীয় মনোনয়নঃ নানক

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হওয়া মানে নেত্রীর সিদ্ধান্ত অগ্রাহ্য করা। যারা নেত্রীর সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হবেন, তারা কখনও দলের সদস্যপদ পাবে না এবং আওয়ামী লীগের নৌকায় উঠতে পারবে না।

বিদ্রোহীরা কখনও দলের সদস্যপদ পাবে না-পাবেনা দলীয় মনোনয়নঃ নানক

শনিবার দুপুরে খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, দলে একাধিক যোগ্য প্রার্থী থাকতে পারে; যারা আওয়ামী লীগ করবে তাদের সবাইকে নেত্রীর সিদ্ধান্ত মেনে নৌকার পক্ষে কাজ করতে হবে। কোনো বিদ্রোহী আওয়ামী লীগের নৌকায় আর চড়তে পারবে না। যারা বিদ্রোহ করবে তারা দলের সদস্যপদ পাবে না।

শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী প্রমুখ।

সমাবেশ শেষে জাহাঙ্গীর কবির নানক আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরীর পক্ষে শহরে জনসংযোগ করেন।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: