The news is by your side.

বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন অতিরিক্ত আইজিপি পদে উন্নীত

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ মুন্সীগঞ্জ জেলার কৃতি সন্তান, মিরকাদিমের গর্ব অহংকার বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন অতিরিক্ত মহা পরিদর্শক,পুলিশ পদে উন্নীত হয়েছেন। গত ২৮শে আগস্ট ২০১৯ নির্ভরযোগ্য সংবাদে জানা যায় সিনিয়র ডি.আই.জি মাহাবুব হোসেনকে অতিরিক্ত আই.জি.পি,পুলিশ পদে উন্নীত করা হয়।

এই খবরে তার নিজ এলাকা মিরকাদিম পৌরবাসীর মাঝে আনন্দ বহে যায়, অনেকে মিষ্টি বিতরন করেন এবং বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেনের দীর্ঘ জীবন ও সফলতার কামনায় দোয়া করেন। বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেনের অতিরিক্ত আই জি পি, পুলিশ পদে উন্নতি হওয়ায় চেতনায় একাত্তর সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ বলেন সততা, ন্যায় ও কর্মনিষ্ঠার ফলে বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন নিজ যোগ্যতায় উক্ত পদে উন্নতি লাভ করেছেন এই জন্য আমি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

Exif_JPEG_420

এই বিষয় মিরকাদিম পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে মুক্তিযুদ্ধকালিন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল রহিম বলেন আমাদের গর্ব অহংকার বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেনের এই পদন্নতি আমাদের মুক্তিযোদ্ধাদের জন্য গর্বের বিষয়, আমাদেরই একজন সহযোদ্ধা অতিরিক্ত আই.জি.পি হয়েছেন,এই জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানাই, আমরা মাহাবুব হোসেনের সফলতা কামনা করছি।

এই বিষয় বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন এর সুস্থতা কামনা করে আরও অভিনন্দন জানান বীর মুক্তিযোদ্ধা খন্দকার দেলোয়ার হোসেন মিলন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলি, বীর মুক্তিযদ্ধা কমান্ডার মোবারক হোসেন বাদল, বীরমুক্তিযোদ্ধা আশিক মোঃ লাল, বীর মুক্তিযোদ্ধা মতিন হাওলাদার, মতিউর রহমান মতি ভাই, কামরুল ইসলাম জাহাঙ্গির, সালাউদ্দিন মুনশি, সৌরব আহাম্মেদ জনি, বীর মুক্তিযোদ্ধা আলি আকবর মিলন, সামিম হোসেন, নুর হোসেন মোল্লা, জাকির ছিদ্দিকি, মোঃ আলি, ভাস্কর সাহিত্য সংস্কৃতি গোষ্ঠী, মিরকাদিম পৌর নাগরিক কমিটি, হৃদয়ে বঙ্গবন্ধু, জুনিয়র চেতনায় একাত্তর, বিক্রমপুরের কথা, সাওন আহাম্মেদ জুম্মান, সাহ আলম মৃধাসহ প্রমুখ ব্যাক্তিবর্গ ও প্রতিষ্ঠান।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.