The news is by your side.

মাদক ব্যবসায়ীদের ঘুমাতে দেয়া হবে না: পুলিশ সুপার জায়েদুল।

0

Get real time updates directly on you device, subscribe now.

সুজন বেপারী মুন্সীগঞ্জ: মাদক ব্যবসায়ীদের ঘুমাতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ীদের ঘুমাতে দেওয়া হবে না। সে যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। মাদকের সাথে পুলিশের কোনো সদস্য যদি জড়িত থাকে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। আপনারা সবাই সচেতন হোন।
মাদকের এই ভয়াল ছোবল থেকে আপনাদের সন্তানদের রক্ষা করতে হবে।
শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার কনফারেন্স রুমে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম


তিনি আরো বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমরা কাউকে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দিব না এবং আমার কোনো পুলিশ সদস্য সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকবে না। আমি সর্বপ্রথম সিদ্ধিরগঞ্জ থেকে মাদক নির্মূলের কার্যক্রম শুরু করতে চাই। আমাদের ওপর আস্থা রাখুন। আমাদের দায়িত্ব এই সোনার বাংলার মানুষকে সোনার মানুষ হিসেবে তৈরি করা। 
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। এ সময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, কমিউনিটি পুলিশের থানা সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাসান প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: