The news is by your side.

মিরকাদিম পৌরবাসী ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সম্বর্ধিত করল প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরাকে

0

Get real time updates directly on you device, subscribe now.

সরমিতা লায়লা প্রমিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরাকে নাগরিক সম্বর্ধনা প্রদান করেন মিরকাদিম পৌরসভা মেয়র শহিদুল ইসলাম শাহিন, এই সম্বর্ধনাকে কেন্দ্র করে মিরকাদিম পৌরসভাবাসীর মাঝে আনন্দ বহে যায়, পৌরসভা ব্যাপী উৎসাহের আমেজ লক্ষ্য করা যায়।

পৌরসভা প্রাঙ্গনের নির্মিত বিশাল মঞ্চে প্রায় পাঁচ হাজার লোকের সমাগম হয়। মিরকাদিম পৌর মেয়য় শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি মুন্সী গঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সহ সভাপতি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনিস উজ্জামান আনিস, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুতফর রহমান, আরও উপস্থিত থাকেন জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক এড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, শহর আওয়ামী লীগ সভাপতি পি.পি. আব্দুল মতিন, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি, তহুরা জামান, সাধারন সম্পাদক, এড. সামছুন নাহার শিল্পী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার কাদের মোল্লা, মিরকাদিম পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার দেলোয়ার হোসেন মিলন, রামপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্ছু শেখ, পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোঃ গোলাম মস্তফা, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক, মোঃ নাসির উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলাবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পৌরসভার বিভিন্ন পয্যায়ের প্রতিষ্ঠান ও ব্যাক্তিগন মাননীয় প্রতিমন্ত্রিকে ফুলের শুভেচ্ছা জানান এতে ফুলে ফুলে মঞ্চ ভরে উঠে, মেয়র শহিদুল ইসলাম শাহিন প্রতিমন্ত্রী মহোদয়কে পৌরসভার চাবির লিপ্লিকা প্রদান করেন।

সকল বক্তারা মুন্সীগঞ্জ জেলা থেকে ফজিলাতুন নেছা ইন্দিরাকে প্রতি মন্ত্রির দায়িত্ব অর্পণ করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন ফজিলাতুন নেছা ইন্দিরাকে একজন যোগ্য ব্যাক্তি হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রির দায়িত্বে নিয়োজিত করে আমাদেরকে গর্বিত করেছে, সেই জন্য মাননীয় প্রদানমন্ত্রিকে মুন্সীগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই।

মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় বলেন, তাকে ব্যাপকভাবে সম্বর্ধনা প্রদানের মাধ্যমে সম্মানিত করায় মিরকাদিমের মেয়র ও জনগনকে অভিনন্দন জানাই, তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে দায়িত্ব অর্পণ করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে মুন্সীগঞ্জ জেলাকে উন্নয়নের পথে এগিয়ে নেওয়া এই বিষয় আমি মুন্সীগঞ্জ জেলার সকল মানুষের সহযোগিতা কামনা করছি, আমি যেন মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার এই আমানত সঠিকভাবে রক্ষা করে মুন্সীগঞ্জবাসীর জন্য সম্মান বহে আনতে পারি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: