The news is by your side.

মিরকাদিম পৌর আওয়ামী লীগের আয়োজনে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে মিরকাদিম পৌর আওয়ামী লীগ আলোচনা ও মিলাদ মাহফিলের  আয়োজন করে। মিরকাদিম পৌর ভবনে অনুষ্ঠিত জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন মিরকাদিম  পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহাম্মেদ, মুখ্য আলোচক সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজি সামছুল কবির মাসটার।

মিরকাদিম পৌর আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুল বাতেন সেনটুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন এর সঞ্চালনায় জন্মদিন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলার আবু তাহের, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলার আব্দুল মজিদ, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বাদল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন সারা বিশ্বের উন্নত দেশসমুহ যখন করোনা ভাইরাসের থাবায় ক্ষত বিক্ষত, বিশ্ব অর্থনৈতিক অবস্থা নাজেহাল তখন আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করোনা ভাইরাসকে মোকাবেলা করে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থাকে সচল রেখেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের কারনে। আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জম্মদিনে তার সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করছি। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মওলানা তফাজ্জল হোসেন, পরবর্তীতে বিশাল আকৃতির জন্মদিনের কেক কাটার মাধ্যমে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.