The news is by your side.

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনের রোগমুক্তি কামনায় বনিক সমিতির দোয়া অনুষ্ঠান

Get real time updates directly on you device, subscribe now.

সৌরব আহাম্মেদ জনিঃ মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনের রোগমুক্তি কামনায় রিকাবি বাজার বনিক সমিতি আলোচনা ও দোয়া অনুষ্ঠান বাজার কমিটির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম ফারুক জমিদারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, পৌর নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, বিশেষ অতিথি বাজার সমিতির উপদেষ্টা পিয়ার হোসেন, আকমল হোসেন মৃধা, মোঃ গিয়াসউদ্দিন, সমাজ সেবক আব্দুল বাসিত লাভলু, শাহআলম মৃধা, কামরুল ইসলাম জাহাঙ্গীর, আনোয়ার হোসেন প্রমুখ ব্যক্তিবর্গ।দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন রিকাবি বাজার দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মোঃ আজাহার উদ্দিন।

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনের রোগমুক্তি কামনায় বনিক সমিতির দোয়া অনুষ্ঠান

প্রধান অতিথির বক্তব্যে কামাল উদ্দিন আহাম্মেদ বলেন মিরকাদিম পৌর বাসীর হৃদয়ের স্পন্দন, ভালোলাগা আর ভালোবাসার মানুষ আমাদের প্রানপ্রিয় মেয়র শহিদুল ইসলাম শহীন, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তবে আনন্দের সংবাদ হল, মেয়র সাহেবের দুই বার পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ এসেছে তবে কাশি এবং ঠাণ্ডাজনিত কারনে তাকে চিকিৎসাধীন থাকতে হচ্ছে। আমরা মেয়র সাহেবের সুস্থতার জন্য দোয়া করব, দোয়া করব সম্প্রতি মর্নিং বার্ড লঞ্চ দুর্ঘটনায় নিহতদের জন্য।

আমরা আজ মেয়র সাহের অভাব প্রচণ্ডভাবে অনুভব করছি, আজ বাজারের একমাত্র ব্রিজটি মেরামত করা হচ্ছে না, আজ এই অনুষ্ঠান থেকে স্থানীয় প্রশাসনের নিকট অনুরোধ করব কাটপট্টি লঞ্চঘাট থেকে যাত্রীরা যাতে নিরাপদে নৌ-পথে ঢাকা সদরঘাট যাওয়া আসা করতে পারে, কারন এই এলাকার ব্যবসায়ীদের ঢাকা যাতায়াতের একমাত্র অবলম্বন লঞ্চ। আর এই এলাকার ব্যবসায়ীরা ঢাকা সদরঘাট, ইসলামপুর আর চকবাজার থেকে পাইকারি মালপত্র কিনে এনে খুচরা বিক্রি করে আসছে, তাই বিকাবি বাজারের ব্যবসায়ীদের বাঁচিয়ে রাখতে বিষয়টি আমরা মেয়র মহোদয়ের মাধ্যমে শান্তিপূর্ণ সমাধান করতে চাই।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.