The news is by your side.

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়।।

0

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ ১২ই জুন,২০২০, মিরকাদিম পৌরসভার জননন্দিত মেয়র করোনাযোদ্ধা শহিদুল ইসলাম শাহীন ঠাণ্ডা জনিত জ্বর-সর্দি-কাঁসিতে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন, ইতিমধ্যে ঢাকা ইউনাইটেড হাসপাতাল ও মুন্সীগঞ্জ হাসপাতালে তার করোনা পরীক্ষা করা হলে দুই স্থান থেকে দুই ধরনের পজিটিভ, নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়।

মেয়র শহিদুল ইসলাম শাহিন

মিরকাদিম পৌরসভা একমাস লক ডাঊনে থাকা অবস্থায় তিনি পৌরবাসীর কল্ল্যানে অক্লান্ত পরিশ্রম করেছেন, লোকজনের কাছে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী পৌঁছে দিয়েছেন, তিনি নিজে উপস্থিত থেকে বিতরন কাজ পরিচালনা করেছেন, বিপদে আপদে সকল শ্রেণীর মানুষ তার কাছে ছুটে এসেছেন, তিনি সকলের কথা শুনেছে এবং সমাধান করেছেন, করোনাকালীন এই সময় তিনি সামনে থেকে নেতৃত্বদান করেছেন।

পৌরবাসী মনে করেন তিনি নিজের কথা চিন্তা না করে নিজের এলাকার লোকজনের কথাই বেশি চিন্তা করেছেন, কিভাবে পৌরবাসীকে করোনা ভাইরাসমুক্ত রাখা যায়, পৌরবাসীকে যেন না খেয়ে থাকতে না হয়।

আজ তিনি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তার সুস্থতা কামনায় পৌর এলাকার সকল মসজিদ ও মাদ্রাসায় আজ জুম্মা নামাজের পর বিশেষ মোনাজাতের মাধ্যমে মেয়রের জন্য দোয়া করা হয়, মহান রাব্বিল আলামিন মেয়র শহিদুল ইসলাম শাহীনকে দ্রুত সুস্থতাদান করেন এবং পৌরবাসীর মাঝে ফিরে আসার তৌফিকদান করেন, তিনি যেন পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন, আমিন। সম্পাদক, চেতনায় একাত্তর

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.