The news is by your side.

মুক্তিযোদ্ধাদের ভাতা নিয়ে অসন্তোষ, ২০২০ সালে পূরণ করা হবে: মোজাম্মেল হক

0

Get real time updates directly on you device, subscribe now.

ডেস্ক নিউজঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযোদ্ধাদের ভাতা নিয়ে অসন্তোষ আছে, যা হওয়া উচিত তা হয়নি।বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর বছর ২০২০ সালে তা পূরণ করা হবে। শুক্রবার,০৮ ন‌ভেম্বর, গাজীপুর জেলা শহ‌রে বঙ্গতাজ অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মোজাম্মেল হক বলেন, বিসিএস এবং শিক্ষার্থীদের পাঠ্যবইয়ে মুক্তিযোদ্ধা ও রাজাকারদের ভূমিকা নিয়ে লেখা সংযুক্ত করা হবে। আগামী ১৬ ডিসেম্বর রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে।তিনি ব‌লেন, আগামী জানুয়ারিতে মুক্তিযোদ্ধাদের পরিচয়পত্র দেওয়া হবে এবং পরিচয়পত্রের পেছনে তারা কি কি সুযোগ সুবিধা পাবেন তা লেখা থাকবে।

এসময় তিনি আরও জানান, আগামী জানুয়ারিতে মুক্তিযোদ্ধাদের সব কবর একই নকশায় করে দেওয়ার প্রকল্পের কাজ শুরু হবে।এদিকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের সঞ্চালনায় গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো. রশিদুল আলম। এবং আরো বক্তব্য রা‌খেন গাজীপুর-২ আসনের সাবেক এমপি মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আখতারুজ্জামান, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.