The news is by your side.

মুজিব জম্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী

শরমিতা লায়লা প্রমিঃ মুজিব জম্মশত বার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে রাষ্ট্রীয় অতিথি হিসাবে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে ঢাকায় আসেন, তাকে লাল গালিচা সম্বর্ধনা দিয়ে বিমান বন্দর উপস্থিত থেকে সম্বর্ধনা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

Get real time updates directly on you device, subscribe now.

শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি বিশেষ প্লেন থেকে নেমে এলে রাষ্ট্রীয় অতিথি শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসেকে ফুলের তোড়া উপহার দিয়ে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে মাহিন্দা রাজাপাকসেকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। তাকে স্বাগত জানিয়ে ২১ বার তোপধ্বনি দেওয়া হয়।  শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে বিশেষভাবে সজ্জিত একটি মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে তিন বাহিনীর একটি সুসজ্জিল দল তাকে গার্ড অব অনার দেয়। এ সময় দুই দেশের জাতীয় সংগীত বাজানো হয়।
শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি বিশেষ প্লেন থেকে নেমে এলে রাষ্ট্রীয় অতিথি শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসেকে ফুলের তোড়া উপহার দিয়ে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে মাহিন্দা রাজাপাকসেকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। তাকে স্বাগত জানিয়ে ২১ বার তোপধ্বনি দেওয়া হয়।
শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে বিশেষভাবে সজ্জিত একটি মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে তিন বাহিনীর একটি সুসজ্জিল দল তাকে গার্ড অব অনার দেয়। এ সময় দুই দেশের জাতীয় সংগীত বাজানো হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.