The news is by your side.

মুন্সীগঞ্জ সদর সার্কেল এসপি’র কার্যালয়ে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে স্ক্যাবো-৬ ঔষধ প্রদান।

Get real time updates directly on you device, subscribe now.

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ২৬জুলাই২০২০, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা পরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম (বার) এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ সদর সার্কেল পুলিশ সুপারের কার্যালয়ে রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো ৬ ট্যাবলেট প্রদান করা হয়েছে।
রোববার (২৬ জুলাই) দুপুর সাড়ে ১২টায় মুন্সিগঞ্জ সদর সার্কেল পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান এর নিকট রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো-৬ ট্যাবলেট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত সকাল পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সোহেল টিটু, সদর প্রতিনিধি মোঃ সুজন বেপারী এবং পঞ্চসার ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সর্দার সালাউদ্দিন মিন্টু। 

মুন্সীগঞ্জ সদর সার্কেল এসপি’র কার্যালয়ে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে স্ক্যাবো-৬ ঔষধ প্রদান।

স্ক্যাবো ৬ ট্যাবলেট মানুষের শরীরের রোগ- প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ট্যাবলেটে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। পৃথিবীতে মহামারীর করোনার কোন ভ্যাকসিন বা টিকা আবিস্কৃত না হওয়ায় মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করাই হচ্ছে একমাত্র প্রতিষেধক। মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে মুন্সীগঞ্জের মানুষ যেনো করোনাভাইরাসের মত যে কোনো রোগ-বালাই থেকে নিজেকে সুরক্ষা রাখতে পারেন সেই লক্ষে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর উদ্যোগে মুন্সিগঞ্জ জেলায় এ পর্যন্ত  প্রায় লক্ষ্যাধিক স্ক্যাবো-৬ ট্যাবলেট  বিতরণ করা হয়েছে। 
সদর সার্কেল পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান   জানান,রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো-৬ ট্যাবলেট প্রদান করায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন স্যারকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ও স্যারের সু -স্বাস্থ্য কামনা করছি। এছাড়া পাশাপাশি তিনি সকল সংবাদকর্মীদের সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রতি পরামর্শ দেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।
অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন,আমি যেই স্কুলে পড়েছি তা মুন্সীগঞ্জে নিরীহ মানুষের ঘামে গড়া। আমি তাদের কাছে ঋণী। অতএব, আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আমার পক্ষ থেকে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে,ইনশাআল্লাহ।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.