The news is by your side.

শুভ হোক মোঃ আনিছ উজ্জামানের জম্মদিন

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ ১৪.৮.২০২০, আজ বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান আনিছ এর ৭৭তম জম্মদিন, ১৯৪৪ সালের এই দিন ১৪ই আগস্ট তিনি মুন্সীগঞ্জ সদর থানার তৎকালীন মহকুমা শহরের কোর্টগাও তার প্রয়াত পিতা হাজি ওসমান গনি ও মাতা মলুদা বেগমের কোল আলকিত করে জম্ম গ্রহন করেন। চার ভাই ও আট বোনের মধ্যে তিনি ছিলেন ৩য় পুত্র সন্তান, তার বড় ভাই আলহাজ্ব মোঃ মহিউদ্দিন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার, বর্তমানে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্বরত আছেন।তার ভাতিজা হাজি মোঃ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ পৌরসভা মেয়র পদে দায়িত্বরত, এই পরিবারটি একটি রাজনৈতিক পরিবার হিসাবে সু-প্রতিষ্ঠিত।একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বড় মোঃ মহিউদ্দিন ছিলেন মুজিব বাহিনীর তৎকালীন ঢাকা জেলার অধিনায়ক আর আনিছ উজ্জামান মুন্সীগঞ্জ সদর উপজেলা মুজিব বাহিনীর মুক্তিযুদ্ধকালিন কমান্ডারের দায়িত্ব পালন করেছেন।আমাদের স্বাধীনতা সংগ্রাম আর মুক্তিযুদ্ধের তাদের অবদান স্মরণীয় হয়ে আছে।তার জম্ম থেকে আওয়ামী লীগের রাজনীতির ধারায় যুক্ত আছেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি এই পরিবারের প্রতিটি সদস্যের আস্থা ও বিশ্বাসে কখনো নুন্যতম চিড় ধরেনি।

মোঃ আনিছ উজ্জামান তৎকালীন মুন্সীগঞ্জ মহকুমায় ছাত্রলীগের রাজনীতিতে বড় ভাই মোঃ মহিউদ্দিন এর প্রেরনায় নেতৃত্বদান করেছেন, ছিলের সরকারী হরগঙ্গা কলেজের ভি.পি, এই ধারাবাহিকতায় বর্তমানের মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি পদের দায়িত্ব পালন করছেন।

শুভ হোক মোঃ আনিছ উজ্জামানের জম্মদিন

একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে তিনি বিভিন্ন সময় পৌরসভা চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্ব পালনের মধ্যদিয়ে জনগনের কল্ল্যানে কাজ করে যাচ্ছেন। বর্তমানেও তিনি মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন।তিনি ছিলেন পর পর দুইবারের মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের নির্বাচিত কমান্ডার।সততা এবং ন্যায় নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে থাকেন।

এই বহুগুনে গুনাম্বিত ব্যাক্তির জম্মদিনে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন, প্রতিষ্ঠান তাকে জম্ম দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।মোঃ আনিছ উজ্জামান আনিছকে জম্ম দিনের শুভেচ্ছা – অভিনন্দন আর ভালোবাসায় সিক্ত করে তার সুস্থতা- দীর্ঘজীবন আর উত্তর উত্তর সফলতা কামনা করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, মিরকাদিম পৌরসভা মেয়র শহিদুল ইসলাম শাহীন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. অ্যাড. সামছুন নাহার শিল্পী, সাবেক জেলা শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ টি এম দেলোয়ার হোসেন, মিরকাদিম পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খোন্দকার দেলোয়ার হোসেন মিলন, চেতনায় একাত্তরের পক্ষে বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মিলন,

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: