The news is by your side.

শোক দিবসে চেতনায় একাত্তর বস্তীবাসী ও ভাসমান লোকদের মাঝে খিচরি বিতরণ

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে চেতনায় একাত্তরের পক্ষ থেকে এলাকার বস্তিবাসী ও ভাসমান লোকদের মাঝে দিনব্যাপী ভ্যান গাড়ি দিয়ে পথে ঘাটে বস্তিতে সাধারন মানুষের মাঝে খিচুরি বিতরন করে।

সকাল ১১ টায় এই কার্যক্রমের উদ্বোধন করেন চেতনায় একাত্তর এর সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ, সমাজসেবক কামরুল ইসলাম জাহাঙ্গীরসহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

মিলাদ মাহফিলের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ বঙ্গবন্ধুর সাথে ১৫ই আগস্ট খুনিদের হাতে যারা নিহত হয়েছেন সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এবং বঙ্গবন্ধুর জীবিত দুই কন্যা শেখ হাসিনা, শেখ রেহানাসহ তাদের পরিবারের সদস্যদের দীর্ঘ জীবন, সুস্থতা কামনা করে দোয়া করা হয়, পরে সাধারনের মাঝে খিচরি বিতিরনের মধ্য দিয়ে বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

খিচরি বিতরন কার্যক্রম পরিচালনা করেন স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ এর তরুণ নেতৃবৃন্দ তাদের মধ্যে অন্যতম সৌরব আহাম্মেদ জনি, সৌভন আহাম্মেদ জুম্মান, মহসিন হক, মুক্তার পাটুয়ারি, মেহেদি হাসান, জাহিদ হাসান, নাহিদ ফয়সাল পথিক, মবিন ভূঁইয়া মাহিম, রিফাত হাসান, ইমন হোসেন মিশুকসহ প্রমুখ তরুণ ও যুবকবৃন্দ। এই তরুণরা দিনব্যাপি বস্তি এলাকায় এবং ভাসমান লোকদের মাঝে খিচুরি বিতরন করেন এবং সকলের কাছে বঙ্গবন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য দোয়া চান।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: