The news is by your side.

হাজার ফুলে নন্দিত প্রানডালা শুভেচ্ছায় সম্বর্ধিত হলেন ইন্দিরা

0

Get real time updates directly on you device, subscribe now.

শেখ আলি আকবরঃ মিরকাদিম পৌর বাসীর হাজার ফুলের নন্দিত প্রানদডালা শুভেচ্ছায় সম্বর্ধিত হলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা।

গত ৩০শে জুলাই মঙ্গলবার বেলা ০১ টায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে পৌরসভা প্রাঙ্গনে ভুতপূর্ব সম্বর্ধনা দেওয়া হয় প্রতিমন্ত্রি ইন্দিরাকে।

মাননীয় প্রতিমন্ত্রীকে, পৌরমেয়র, ওয়ার্ড কাউন্সিলার, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলা, বীর মুক্তিযোদ্ধা, সদর উপজেলাধীন বিভিন্ন ইউ পি চেয়ারম্যান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্বর্ধনা দেওয়া হয়।

মিরকাদিম পৌরসভার ইতিহাসে এইটি একটি অন্যতম সম্বর্ধনা, মিরকাদিম পৌর শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্বর্ধনা সভায় প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন মুন্সী গঞ্জের লৌহ মানব ও বঙ্গবন্ধুর মহিউদ্দিন হিসাবে সুপরিচিত,মুন্সীগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি,জাতিয় সংসদের সাবেক সদস্য আলহাজ্ব মোঃ মহিউদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন গজারিয়া উপজেলার পইক্ষার পার গ্রামের মেয়ে ফজিলাতুন নেছা ইন্দিরাকে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করায় জাতির জনক বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানাই। তিনি বলেন ফজিলাতুন নেছা যখন ঢাকা ইডেন গালস কলেজের ছাত্র লীগের সভাপতি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সাথে দেখা করতে যান তখন বঙ্গবন্ধু খুশী হয়ে বলেন আজ থেকে তোর নাম হল ইন্দিরা।

উক্ত সম্বর্ধনা সভায় নিজের অভিভুক্তি জানাতে গিয়ে ফজিলাতুন নেছা ইন্দিরা বলেন আমি মিরকাদিম পৌরবাসীর এই ফুলের ভালোবাসায় সিক্ত এবং অভিভূত হয়ে পরেছি যে আমি আমার বলার ভাষা হারিয়ে ফেলেছি আমি আপনাদের এই ভালোবাসার কথা কোন দিন ভুলতে পারব না, তিনি বলেন পঞ্চবটি থেকে মুন্সীগঞ্জ পর্যন্ত এই রাস্তাটি অবশ্যই উন্নয়ন করা হবে, আমি এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলবো।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনিস উজ্জামান আনিস, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুতফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক এড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, শহর আওয়ামী লীগ সভাপতি, পি পি আব্দুল মতিন, দফতর সম্পাদক কমল চন্দ্র আইচ,জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি তহুরা জামান, সাধারন সম্পাদক, এড সামছুন নাহার শিল্পী প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মিরকাদিম পৌরসভা মেয়র শহিদুল ইসলাম শাহিন মাননীয় প্রতিমন্ত্রিকে সম্মানসুচক পৌরসভার চাবি সাদৃশ্য লিপ্লিকা ও নাগরিকত্ব প্রদানের ঘোষণা দেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: