The news is by your side.

অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে টঙ্গীবাড়ী থানা পুলিশ সদস্যদের স্ক্যাবো-৬ প্রদান।

Get real time updates directly on you device, subscribe now.

মোঃ সুজন বেপারীঃ মুন্সীগঞ্জ থেকে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর পক্ষ থেকে টঙ্গীবাড়ী থানা পুলিশ সদস্যদের স্কেবো ৬ ঔষুধ প্রদান করা হয়েছে। শুক্রবার রাত ৮ টায় অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেনের নির্দেশে সাংবাদিক সুজন বেপারী টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ   হারুন অর রশীদ এর হাতে এ ঔষধ তুলে দেন।                 
স্ক্যাবো ৬ ট্যাবলেটটি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ঔষুধের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। পৃথিবীতে করোনা মহামারীর কোন ভ্যাকসিন বা টিকা আবিস্কৃত না হওয়ায় মানুষের রোধ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করাই হচ্ছে একমাত্র প্রতিষেধক।

অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে টঙ্গীবাড়ী থানা পুলিশ সদস্যদের স্ক্যাবো-৬ প্রদান।


এমন পরিস্থিতিতে বাংলাদেশের সকল পুলিশ সদস্য নিরলস ভাবে মানুষের সেবা করে যাচ্ছে তাই পুলিশ সদস্যদের সুস্থতার কথা ভেবে  অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এ ঔষুধ প্রদানের  ব্যবস্থা করেন।
ঔষুধ বিতরণকালে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাব এর টঙ্গীবাড়ী প্রতিনিধি মোঃ রনি শেখ, খিলপাড়া গ্রামের বিষিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আঃ বাসেদ বেপারী, সহ সাইফুল ইসলাম, অরিত্র আহসান, ইমন প্রমুখ। 
ঔষুধ প্রদানের বিষয়ে জানতে চাইলে  অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, বাংলাদেশর পুলিশ সদস্যরা যে ভাবে নিরলস ভাবে মানুষের সেবা করে যাচ্ছে তাই তাদের সুস্হতার কথা চিন্তা করেই এ ঔষুধ প্রদান করা।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: