The news is by your side.

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন সাহেবের সৌজন্যে মিরকাদিমে ঈগলু আইসক্রীম বিতরণ

0

Get real time updates directly on you device, subscribe now.

শেখ আলী আকবরঃ শনিবার দিনব্যাপী মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন সাহেবের সৌজন্যে ঈগলু আইসক্রীম বিতরণ করা হয়। মাহবুব হোসেন সাহেবের পারিবারিক কবরস্থান ও তার পিতামাতার কবর জিয়ারত শেষে মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী বল্লাল বাড়ি জামে মসজিদ প্রাঙ্গন, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ঈগলু আইসক্রীম বিতরণ করা হয়। আসক্রীম হাতে পেয়ে ছোট ছোট কচিমুখগুলো আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে। উচ্চ বিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা খরদাহ রৌদ্রের উত্তাপে আইসক্রীম হাতে পেয়ে যারপরনাই আনন্দিত হয়। সেখানে বলা হয় আগামী ভবিষ্যত প্রজন্মের কর্ণধার ছাত্রছাত্রীরা। যার কারণে এ কোমল শীতল হৃদয়ে আইসক্রীমের ঠান্ডা ছোঁয়ায় আরো মনমানসিকতা শান্ত মেজাজে চলে আসে। ঠান্ডা মেজাজে শীতল পরিবেশে লেখাপড়া শেখার আনন্দের ধারায় বহ্নিশিখা। অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন সাহেবের এ মহান উদ্যোগকে বারংবার অভিনন্দন জানায় এলাকাবাসী।

লেখাপড়া করে মানুষ হয়ে প্রতিটি ছাত্রছাত্রী যেন এভাবে বিভিন্ন সমাজকর্মে অবদান রাখতে পারে এমন মহান উদ্দেশ্যকে সামনে রেখেই এ উদ্যোগ গ্রহণ করেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন। জনাব মাহবুব হোসেন সারা বাংলাদেশের ছাত্র-ছাত্রী ও যুবক সম্প্রদায়ের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন।

এ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করেন সাংবাদিক মোঃ জীবন, সাংবাদিক জুবায়দা নাজনিন, আন্তর্জাতিক সাংবাদিক মোঃ খালেদ চৌধুরী, প্রবীন সাংবাদিক শেখ আলী আকবর, সাংবাদিক মোঃ রুবেল, সাংবাদিক মোঃ টিটু, সাংবাদিক মোঃ সুজন বেপারী, মোঃ সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম, সেন্টু, শাকিব প্রমুখ। সার্বিক সহযোগিতা করেন অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল ও মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাগণ ও স্থানীয় দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণ। মুন্সীগঞ্জ প্রতিনিধি১৯.১০.২০১৯

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: