The news is by your side.

অভিনেতা অমিতাভের মৃত্যু কামনা, রাগাম্বিত অমিতাভ”মার দো শালাকো”

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই সপ্তাহের বেশি ধরে হাসপাতালে ভর্তি আছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

অভিনেতা অমিতাভের মৃত্যু কামনা, রাগাম্বিত অমিতাভ”মার দো শালাকো”

ইতিমধ্যে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন বিগ বি এর পুত্রবধূ ঐশ্বরিয়া রায় ও নাতনি আরাধ্যা। এমন খবরে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি বিগ বি।এদিন সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টও শেয়ার করেছিলেন বর্ষীয়ান এ চিত্রতারকা।৭৭ বছর বয়সী বিগ বি এর কথায়, ‘নাম না জানা কেউ তাঁর মৃত্যু কামনা করেছেন। তিনি যেন কোভিডে আক্রান্ত হয়েই মারা যান, সেই কামনাও করেছেন ঐ ট্রোলার। তবে নায়কের তাতে কিছু যায় আসে না। এই পরিস্থিতিতে হয় মরবে না হয় বাঁচবে।’এখানেই থেমে থাকেননি বিগ বি। তিনি ক্ষিপ্ত রাগ্মবিত হয়ে আরও লেখেন, ‘এই সংক্রমণ থেকে রেহাই পেলে তাঁর লাখ লাখ ভক্তদের বলবেন, ওই কটাক্ষকারীকে হত্যা করতে!‘ অভিনেতার এই পোস্ট ভালোভাবে নেননি তাঁর অনুরাগীরা। এরই মধ্যে অন্তর্জালে শুরু হয়ে গেছে সমালোচনা।

অনেকে মনে করেন অমিতাভের লাখ লাখ ভক্তের মধ্যে কেহ হয়ত বিগ বি এর মৃত্যু কামনা করে পোস্ট করে থাকে পারে, তার বিরুদ্ধে অমিতাভ আইনের আশ্রয় না নিয়ে সেই মন্তব্যকারিকে হত্যার হুমকি ফৌজদারি অপরাধের সামিল তেমনি বিগ বির মানবিক আচরণও প্রশ্নের মধ্যে পরেছে।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: