The news is by your side.

এবার ধরা হবে টেন্ডারবাজ আর চাঁদাবাজ।। বাংলাদেশ হবে শান্তিময় ভূস্বর্গ

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ বিশ্ব নন্দিত বাংলাদেশ এর সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নিজ দেশের উন্নয়ন ও অগ্রগতির পাশাপাশি বাংলাদেশকে শান্তিময় ভূস্বর্গে পরিনত করতে তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে দেশব্যাপি শুদ্ধি অভিযান শুরু করেছেন, তিনি এই কাজটি শুরু করেছেন নিজ দলের  ভিতর থেকে, নিজ দল, সরকারের ভিতরে থাকা সকল অনিয়ম দূর করতে, অনিয়মের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন, পরযায়ক্রুমে দেশ থেকে সকল অনিয়মের আগাছেকে উপড়ে ফেলা হবে। মদ মদারু- জুয়া – জুয়ারুদের ধরা হয়েছে, এবার ধরা হবে চাঁদাবাজ আর টেন্ডারবাজদের, কোন বাজই যে শেখ হাসিনার হাত থেকে ছাড়া পাবেনা, সেটা বুজতে কারো বাকি নাই। শেখ হাসিনা বিদেশ সফরে আছেন, এরই মধ্যে নিজ দলের ২/৪ জন বিশেষ করে যুব্দল সভাপতি আর  একজন হুইপ জুয়াড়ি আর মদারুদের পক্ষ নিয়ে খুবই লম্ফজম্ফ করছেন, এতে বুজা যায়, ঠাকুর ঘরে কে রে? আমি কলা খাই না’ এর মতো সভাপতি আর হুইপের অবস্থান, তবে তাদের বিষয় শেখ হাসিনা ব্যবস্থা নিবেন, এটা প্রায় নিশ্চিত । কারন সাপের লেজায় পারা দেওয়া হয়েছে, এখন মাথা উপড়ে ফেলা ছাড়া শান্তিময় বাংলাদেশ গড়া সম্ভব নয়। আজ দেশের মানুষ আশার আলো দেখতে পাচ্ছে ।

দেশের মানুষও আজ উপলব্দি করতে পারছে, এখনই সময় সমাজ থেকে সকল অনিয়ম আর বিশৃঙ্খলা দূর করতে হবে, কারন আন্যান্য নেতা নেত্রীর মত শেখ হাসিনার পিছুটান নেই – শেখ হাসিনার ছোট বোন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানাও চান পিতার অসমাপ্ত কাজ বড় বোন শেখ হাসিনার নেতৃত্বেই এগিয়ে চূড়ান্ত রূপ লাভ করবে, বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলাদেশ বাস্তবায়িত হবে, তাদের ছেলে- মেয়েরা সবাই সুশিক্ষিত স্ব স্ব ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত । যা পারেনি খালেদা জিয়া তার গুণধর পুত্র তারেক- কোকো আর ভাই ইস্কান্দর ও বোন চকলেট আপার জন্য । যাই হোক শেখ হাসিনার দেশব্যাপী এই শুদ্ধি অভিযান দেশের ১০০ ভাগ মানুষ যেমন সমর্থন করে তেমনি  শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস ধারন করে ।

পর্যায়ক্রুমে একে একে সব ক্ষেত্রেই অনিয়মের আখড়া ধুলোয় মিশিয়ে দেওয়া হবে, কোন রাগব বোয়াল ছাড় পারে না, এরই ধারাবাহিকতায় আচিরেই চাঁদাবাজ আর টেন্ডারবাজদের আখড়ায় হানা দেওয়া হবে । এখন শেখ হাসিনার মনোবলকে অটুক রাখতে শেখ প্রতি জনগনের আস্থা- বিশ্বাস আর সমর্থন শেখ হাসিনার সবচেয়ে বড় শক্তি ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: