The news is by your side.

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আবদুল্লাহ এর মৃত্যুতে, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক জ্ঞাপন

0

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ ১৪ই জুন-২০২০, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টেকনোক্র্যাট কোটায় দায়িত্বরত ধর্ম প্রতিমন্ত্রী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ মোঃ আবদুল্লাহ হার্ট অ্যাটাক করে মারা গেছেন। তার মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

শেখ মোঃ আবদুল্লাহ

শনিবার রাত সাড়ে ১০টার দিকে বেইলি রোডের বাসায় প্রতিমন্ত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে নেওয়া হয়, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

ধর্ম-প্রতিমন্ত্রীর মৃত্যুতে এক শোকবার্তায় মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, “শেখ মোঃ আবদুল্লাহর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে বিরাট ক্ষতি। তার মৃত্যুতে দেশ একজন পরীক্ষিত রাজনৈতিক নেতাকে হারাল।”

এক শোকবার্তায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “তিনি আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মহান মুক্তিযুদ্ধের আদর্শ, গণতন্ত্র ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।”

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোঃ আব্দুল্লাহ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করেছেন। ১৯৬৯ সালের গণঅভ্যুত্থান সক্রিয়ভাবে অংশ নেওয়া এই রাজনীতিক ১৯৭১ সালে মুজিব বাহিনীর সাথে সম্পৃক্ত হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেন।

এই বর্ষীয়ান নেতা ও প্রতিমন্ত্রীর মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ গভীর শোক ও দুঃখ প্রকাশ করে এক শোক বার্তায় মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর ঢাকা জেলা আধিনায়ক, বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন, আমার রাজনৈতিক সহকর্মী সাথে পাশে থেকে রাজনীতি করা বঙ্গবন্ধুর আদর্শের অনুগত বাহক, মুক্তিযুদ্ধের চেতনার ধারক, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিশ্বস্ত প্রিয়জনরা আজ হারিয়ে যাচ্ছেন, মোহাম্মদ নাসিম সাহেবের  মৃত্যুর শোকের সাথে যোগ হল আমাদের ধর্ম প্রতিমন্ত্রী, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা শেখ মোঃ আবদুল্লাহ এর  মৃত্যুর সংবাদ, আজ আমরা ব্যথিত, মর্মাহত, আমি শেখ মোঃ আবদুল্লাহ সাহেবের আত্মার শান্তি কমনা করছি, সমমর্মিতা প্রকাশ করছি তার পরিবারের সকল সদস্যদের প্রতি, মহান আল্লাহ তায়ালা যেন তাদের এই শোক সহ্য করার শক্তিদান করেন।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষে আরও শোক ও দুঃখ প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিছ উজ্জামান আনিছ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক অ্যাড. সোহানা তাহমিনা , জেলা আওয়ামী লীগ  সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ প্রমুখ।  সম্পাদক, চেতনায় একাত্তর

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: