The news is by your side.

প্রধানমন্ত্রীকে গালিগালাজের প্রতিবাদ করায়, প্রতিবাদী মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত

0

Get real time updates directly on you device, subscribe now.

ডেস্ক নিউজঃ ময়মনসিংহে প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদ করায় এক মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।এ ঘটনায় দায়ীদের আইনের আওতায় আনতে জেলার মুক্তাগাছায় বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে।

অভিযোগ, খামারের বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির প্রতিবাদ করেন ৩নং তারাটি ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মফিজ উদ্দিন। ক্ষিপ্ত হয়ে দুজন তাকে লঞ্ছিত করে।  মঙ্গলবার দুপুরে খামারের বাজারে একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন জানান, চায়ের দোকানে বেশ কয়েকজন বর্তমান বাজার অবস্থা নিয়ে কথা বলছিলেন। এক পর্যায়ে সদর উপজেলার নিমতলা গ্রামের আব্দুর রহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।  আমি এর প্রতিবাদ করলে রহিম, অপর বেঞ্চে বসে থাকা শশা ইজারা গ্রামের হাবিবুর রহমান মুন্সি গায়ে আঁচ লাগে এবং আমাকে ‘রাজাকারের বাচ্চা রাজাকার’ বলে শাসাতে থাকে। পরে আমাকে দেখে নেবে বলে হুমকি দেয়।প্রত্যক্ষদর্শী বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী বলেন, প্রধানমন্ত্রীকে গালমন্দ করা দেখে মফিজ ভাই প্রতিবাদ করলে রহিম ও হাবিবুর রহমান মুন্সি ‘রাজাকার’ বলে মারতে আসে।

মুক্তাগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ও ইউএনও সুবর্ণা সরকার বলেন, ‘আমি বিষয়টি জেনেছি।  ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সৌজন্যেঃ দৈনিক মুক্ত আলো রিপোর্ট

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: