The news is by your side.

বঙ্গমাতা বেগম মুজিবএর ৮৯তম জম্মবার্ষিকী।। মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মাহফিল

0

Get real time updates directly on you device, subscribe now.

Exif_JPEG_420

সামিম আহাম্মেদঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৮৯তম জম্ম বার্ষিকী পালন উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ এর উদ্দ্যেগে নিজস্ব কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিদেশ সফরত জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর দিক নির্দেশনা মতে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কমল চন্দ্র আইচ, শহর আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ আলী, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সালাহিন তুহিন, জেলা যুবলীগ নেতা সামিম আহাম্মেদ, গফুর, এড.হাসান, সাইফুল ইসলাম, বাংলা বাজার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল সরকার, মিরকাদিম পৌরসভা আওয়ামী লীগ নেতা শাহ আলম মৃধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সৌর আহাম্মেদ জনি, চলচ্চিত্র পরিচালক জাকির ছিদ্দিকিসহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

সভাপতির বক্তব্যে কামাল আহাম্মেদ বলেন আগস্ট মাস বাঙালী জাতির শোকের মাস এই মাসের ১৫ই আগস্ট জাতির পিতার সাথে তার সহ-ধর্মিণী বঙ্গমাতা বেগম  ফজিলাতুন নেছা মুজিবকে সন্তান ও স্বজনসহ পাশবিকভাবে খুনিরা হত্যা করে।

তাই আজ ৮ই আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জম্মদিনকে আমরা দোয়া ও মাগফেরাত কামনার মধ্যদিয়ে পালন করছি ।

বঙ্গমাতা সম্পর্কে আমাদের নেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর চেয়ে কেহ বেশি বলতে পারবে না কারন মোঃ মহিউদ্দিন ছিলেন বঙ্গবন্ধুর চিফ সিকিউরিটি অফিসার, ছিলেন বঙ্গবন্ধু পরিবারের সদস্য, বঙ্গমাতা মোঃ মহিউদ্দিনকে সন্তানের মতো দেখতেন, স্নেহ করতেন, যাই হোক মোঃ মহিউদ্দিন জরুরী কাজে দেশের বাহিরে আছেন, আশা করি ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস অনুষ্ঠানে জননেতা  আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বঙ্গমাতা সম্পর্কে বলবেন।

Exif_JPEG_420

আমাদের স্বাধীনতা সংগ্রাম ও স্বাধিকার আন্দোলনে বঙ্গবন্ধুকে কারাবন্দী থাকতে হয়েছিল, তখন বঙ্গমাতা পরিবাররের সুরক্ষার পাশাপাশি বঙ্গবন্ধুকে সঠিক পরামর্শ দিয়ে বঙ্গবন্ধুকে শাহস ও শক্তি যুগিয়েছিলেন, বলা যায় স্ত্রী হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর প্রকৃত বন্ধু, এই গুনবতি মহিষীনী নারী ছিলেন অত্যন্ত মেধা সম্পূর্ণ গুণী নারী, আমাদের স্বাধীনতা অর্জনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর অবদানকে তার ৮৯তম জম্মদিনে আমরা শ্রদ্ধা ভরে স্মরণ করছি। আলোচনা শেষে মিলাদ মাহফিলের মাধ্যমে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, তাদের পরিবারের সদস্যসহ সকলের জন্য দোয়া করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: