The news is by your side.

মিরকাদিমের মেয়রের অনন্য দৃষ্টান্ত

0

Get real time updates directly on you device, subscribe now.

শরমিতা লায়লা প্রমিঃ মিরকাদিম পৌর সভার অন্তর্গত হাজি আমজাদ আলি কলেজ, বিদ্যালয়ে পিএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।পঞ্চম শ্রেণীর শিশু পরীক্ষার্থীদের অভিভাবকরা সাথে করে নিয়ে আসেন। পরীক্ষার্থীরা যখন ক্লাস রুমে পরীক্ষায় ব্যস্ত থাকেন, তখন দীর্ঘ তিন ঘণ্টা অভিভাবকরা এদিক সেদিক ঘোরা ফেরা করেন, কেন গাছ তলায় আশ্রয় নেয়, আবার কেহ রোদ-বৃষ্টির মধ্যে আশ্রয় খুজে বেড়ায়।

অভিভাবকদের এই অসুবিধার কথা চিন্তা করে মিরকাদিম পৌরসভা মেয়র একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি কলেজ সংলগ্ন মাঠে বিশাল প্যান্ডেল তৈরি করে দিলেন, সাথে বসার চেয়ার এবং দুপুরের খাবারের ব্যবস্থা করে দিলেন। এতে অভিভাবকরা অত্যন্ত খুশি, তারা মেয়রের উপর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মেয়র এই প্যান্ডেল তৈরি করে দেওয়ায় আমরা পরীক্ষার সময় অন্যান্য অভিভাবকদের সাথে গল্প করে ভালভাবে সময় কাটিয়ে দিতে পারছি এবং এক সাথে বসে সবাই দুপুরের খাবার খাচ্ছি, মনে হয় আমরা পিকনিক করছি।

এই বিষয় মেয়র শহিদুল ইসলাম শাহিন বলেন, মানুষ মানুষের জন্য, এই কথা সব সময় আমাকে বলতেন আমার জ্যাঠা বিখ্যাত শিক্ষাবিদ ড. সিরাজুল ইসলাম সাহেব, তিনি বলতেন শাহিন যখনই সময় সুযোগ পাবে মানুষের জন্য কিছু না কিছু করবে। আমি মন থেকে মানুষের জন্য সাধ্যমত কিছু করতে চেষ্টা করি, বিভিন্ন এলাকা থেকে পরীক্ষার্থীরা আমার এলাকায় পরীক্ষা দিতে আসে, সাথে আসা অভিভাবকরা অসহায়ের মতো ঘোরাফেরা করে বসার জায়গা পায়না, আমি মানবিক কারনে তাদের বসার এবং খাবারের ব্যবস্থা করেছি, নাম কেনা বা কিছু পাবার জন্য নয়, আগামিতে আমি মেয়র থাকি বা না থাকি আমি জ্যাঠার কথা রাখবো মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখব, ইনশাল্লাহ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: