The news is by your side.

মিরকাদিম পৌর আওয়ামী লীগের বিশেষ সভা।। বিষয়ঃ জাতীয় শোকদিবস, সদস্য পদ নবায়ন, ওয়ার্ড কমিটি গঠন

0

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিনিধিঃ মিরকাদিম পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা মিরকাদিম পৌরসভার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল বাতেন সেনটু সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়নপ্রাপ্ত নির্বাচিত মেয়র শহিদুল ইসলাম শাহিন , বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহাম্মেদ, আওয়ামী লীগ সমর্থিত ০২ওয়ার্ড কাউন্সিলার আবু তাহের, ০৪ ওয়ার্ড কাউন্সিলার আব্দুল মজিদ।

সভায় আগামি ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শোকর‍্যালি, শোকসভা আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিনকে প্রধান অতিথি করারও সিদ্ধান্ত হয়।

ঈদের পর পরই সদস্য পদ নবায়ন কার্যক্রম শেষ করার সর্ব সম্মত সিদ্ধান্ত নেওয়া হয়। সদস্য পদ নবায়ন কার্যক্রম শেষ করার সাথে সাথে ওয়ার্ড সমুহের কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন প্রক্রিয়া সম্পুন্ন করে জেলা/উপজেলাআওয়ামী লীগ সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে আলোচনা সাপেক্ষে পৌর আওয়ামী লীগের কাউন্সিলের তারিখ নিদ্ধারন করা হবে মর্মে সর্ব সম্মত সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ বলেন কেহ যদি অনুমোদিতভাবে বই সংগ্রহ করে সদস্য নবায়নের নামে দুই নাম্বারি কাজ করে বা সাধারন সম্পাদকের স্বাক্ষর নকল করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে, আমি চাই এই ধরনের অভিযোগ যেন ভিক্তিহীন হয়,

ওয়ার্ড কমিটি গঠন করার সময় খেয়াল রাখতে হবে যাতে ২০০৮ সালের পরের সকল প্রকার নির্বাচনসমুহে কোন বিদ্রোহী প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা কমিটিতে ঢুকতে না পারে, শেখ হাসিনার নির্দেশ অমান্য করে যারা সরাসরি আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে কাজ করেছে, নৌকাকে পরাজিত করতে চেয়েছে তাদের জায়গা আওয়ামী লীগে হতে পারে না।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র শহিদুল ইসলাম শাহিন বলেন মিরকাদিম পৌর আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে আমার যা কিছু করার জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর পরামর্শক্রমে তাহাই করব, আমাদের মনে রাখা উচিত আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে আর শেখ হাসিনার হাত শক্তিশালী হলে দেশের উন্নয়নের গতি দ্রুত বাড়বে, দেশের উন্নয়নের গতি বাড়লে দেশের মানুষ উপকৃত হবে, দেশের মানুষ উপকৃত হলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হবে।

আমি চাই মিরকাদিম পৌর আওয়ামী লীগ কমিটি গঠন, সদস্যপদ নবায়নে সচ্ছতা ও জবাবদিহিতা থাকতে হবে আর যাদের কারনে আজ দীর্ঘদিন যাবত মিরকাদিম পৌর আওয়ামী লিগের কর্মকাণ্ড থেমে গিয়েছিল তাদের বাদ দিয়ে, অভিজ্ঞ ও উদিয়মান কর্মদক্ষদের কমিটিতে জায়গা করে দিতে হবে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: