The news is by your side.

মুন্সীগঞ্জে সাংবাদিক মোঃ রুবেল এর কার্যালয়ে চুরি

Get real time updates directly on you device, subscribe now.

সুজন বেপারীঃ  বাংলাদেশ পোষ্ট ও দৈনিক কালবেলার মুন্সীগঞ্জ জেলা অফিস এবং বিডিটাইমস২৪ডটনেট অনলাইন পত্রিকার নিজস্ব অফিসে চুরির ঘটনা ঘটেছে। গত ২৬ আগষ্ট বুধবার ২০২০ দিবাগত রাতে খালইস্ট (বটতলা), কলেজ রোডে অবস্থিত এ অফিসে চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে বাংলাদেশ পোষ্ট ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি এবং বিডিটাইমস২৪ডটনেটের প্রকাশক ও সম্পাদক মোঃ রুবেল মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, তিনি খালইস্ট বটতলা কলেজ রোডে (সরকারি হরগঙ্গা কলেজের পূর্ব পার্শ্বে) অবস্থিত রোকেয়া কম্পিউটার সেন্টারের স্বত্বাধিকারী। এ কম্পিউটার সেন্টারটিতে কম্পিউটার প্রশিক্ষণ দেওয়ার পাশাপাশি বাংলাদেশ পোষ্ট ও দৈনিক কালবেলার জেলা অফিস এবং নিজের সম্পাদনায় প্রকাশিত বিডিটাইমস২৪ডটনেট অনলাইন পত্রিকার নিজস্ব অফিস হিসেবে ০১/০১/২০২০ইং তারিখ হতে ব্যবহার করে আসছেন।

মুন্সীগঞ্জে সাংবাদিক মোঃ রুবেল এর কার্যালয়ে চুরি

দীর্ঘ ৯মাস যাবৎ অফিস পরিচালনায় ইতিমধ্যে আশেপাশের দোকানপাট ও এজেন্ট ব্যাংক এশিয়াতে চুরির ঘটনা ঘটলেও তার সেন্টারে এমন ঘটনা ঘটেনি। কিন্তু গত ২৬/০৮/২০২০ইং দিবাগত রাতে সেন্টারটির দুটি সাটারের একটিতে দুটি তালা ও অন্য সাটারের ভিতর থেকে রড লাগিয়ে আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে বাসায় যান। পরদিন সকালে এসে দেখেন রড দিয়ে আটকানো সাটার ও থাই গ্লাসের দরজা খোলা। ভিতরে ঢুকে দেখেন টেবিলের দুইটি ড্রয়ারের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ অন্যান্য মালামাল এলোমেলো ও বিচ্ছিন্নভাবে পড়ে আছে। টেবিলের ড্রয়ারে রাখা স্যামসাং কোম্পানির ঝ৩ মডেলের মোবাইল সেট (মূল্য ১৭ হাজার টাকা), একটি বাটন ওয়ালা মোবাইল সেট (মুল্য ১৫০০টাকা), ১টি ১৬জিবি প্রেনড্রাইভ (যাতে গুরুত্বপুর্ণ তথ্য ছিল মুল্য ৭০০টাকা), ১টি কার্ডএডিটর (মুল্য ১০০টাকা), টি-ক্যাশ এজেন্ট ০১৭০৯২৮৮১৬১ ন¤^রের একটি সীমকার্ড (যা সেটের সাথে ছিল, মূল্য ১৫০ টাকা), সেন্টার থেকে ঐচ কোম্পানির কোরআই-৫ ল্যাপটপ (যার মুল্য ৪০হাজার টাকা), ঘরশড়হ উ৩১০০ মডেলের ক্যামেরা (যার মূল্য ২৭হাজার টাকা) সর্বমোট ৮৬হাজার ৪৫০টাকার মালামাল চুরি হয়।

এই অনাকাঙ্ক্ষিত চুরির ঘটনায় চেতনায় একাত্তর সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল আহাম্মেদ তীব্র প্রতিবাদ ব্যাক্ত করে বলেন সাংবাদিকরা হল জাতির মেরুদণ্ড তাই সাংবাদিক সমাজের নিরাপত্তা বিদান করা আমাদের জাতীয় দায়িত্ব ও কর্তব্য, আমি আইন শৃঙ্খলা বাহিনীর নিকট অনুরোধ করবো অভিলম্বে চুরির ঘটনা উদ্ঘাটন করে চুরিকৃত মালামাল উদ্ধার এবং চোরদের আইনের আওতায় আনা হোক।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: