The news is by your side.

মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে জনপ্রিয়তায় এগিয়ে হাজি মোঃ ফয়সাল বিপ্লব

Get real time updates directly on you device, subscribe now.

চেতনায় ডেস্কঃ বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তপসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি-২০২১, অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচন। ইতিমধ্যে নির্বাচনী প্রচার কাজ জোরেসোরে শুরু হয়ে গেছে, মেয়র, কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের কাছে যাচ্ছে, ভোট চাচ্ছে, উঠান বৈঠক করছে, ব্যানার আর ফেস্টুনে শহরের অলি-গলি ছেয়ে গেছে।

প্রতিটি ওয়ার্ডে একাধিক কাউন্সিলর প্রার্থী থাকায় জমজমাট প্রচার চলছে, তবে মেয়র পদে বর্তমান মেয়র হাজি মোঃ ফয়সাল বিপ্লব অন্যান্য প্রার্থীদের চেয়ে প্রচারে যেমন অনেক এগিয়ে তেমনি জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছে, এর একমাত্র কারন বলে ভোটাররা মনে করে কাজের মাধ্যমেই ফয়সাল বিপ্লব তার যোগ্যতার প্রমান রেখেছেন, তিনি মুন্সীগঞ্জ পৌরসভার ব্যাপক উন্নয়ন করেছেন, আধুনিক মুন্সীগঞ্জ শহরের রূপকার ফয়সাল বিপ্লব, তিনি মুন্সীগঞ্জ শহরকে একটি পরিস্কার-পরিচ্ছন্ন শহরে পরিনত করেছেন। পৌর বাসীর সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের সেবায় কাজ করে গেছেন।

গত নির্বাচনের মতো এবারও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাবেন বলে আশাবাদী, ইতিমধ্যে মুন্সীগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভায় একক প্রার্থী হিসাবে মোঃ ফয়সাল বিপ্লবকে সমর্থন দিয়েছেন, সেই মতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তৃণমূলের সিদ্ধান্ত মতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড বরাবর মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের একক প্রার্থী হিসাবে হাজি মোঃ ফয়সাল বিপ্লব এর নাম প্রেরণ করা হয়। রাজনৈতিক পরিবারে জম্ম হাজি মোঃ ফয়সাল বিপ্লব এর বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চীফ সিকিউরিটি অফিসার, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযুদ্ধে ঢাকা জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, তার চাচা বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিছ উজ্জামান আনিছ মুক্তিযুদ্ধে মুন্সীগঞ্জ থানা বি.এল.এফ কমান্ডার, সাবেক মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার, বর্তমান মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed.

%d bloggers like this: